সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
গোপালপুরে জাতীয় শোক দিবস পালিত

গোপালপুরে জাতীয় শোক দিবস পালিত


মো. নুর আলম গোপালপুর: মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত, দিবসটি উদযাপন উপলক্ষে।

১৫ আগস্ট শনিবার সকালে গোপালপুর উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তক অর্পণ করেন। এ সময় প্রথমে গোপালপুরের ভুয়াপুরের মাননীয় সংসদ সদস্য এমপি ছোট মনির এবং  সরকারি-বেসরকারি বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তক অর্পণ করেন।গোপালপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহি অফিসার বিকাশ বিশ্বাস এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাননীয় সংসদ সদস্য এমপি ছোট মনির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু, বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, অতিরিক্ত পুলিশ সুপার গোপালপুর সার্কেল মো.আমির খসরু, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, আলমনগর ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন, এইস এম ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তার ডাক্তার আলিম আল রাজি, আরো উপস্থিত ছিলেন উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ, আরো উপস্থিত ছিলেন বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ। 

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ। 

এছাড়াও, নানা কর্মসূচীর মধ্য দিয়ে টাঙ্গাইলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

শনিবার সকালে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে জেলা প্রশাসক মোঃ আতাউল গনি এবং পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।
এর পর টাঙ্গাইল সদর সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য তানভির হাসান ছোট মনির, জেলা আওয়ামী লীগ, টাঙ্গাইল পৌরসভা, টাঙ্গাইল প্রেস ক্লাব, যুবলীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতি সংগঠনের পক্ষথেকে পুস্পস্তবক অর্পন করা হয়। পরে শেখ মুজিবুর রহমানের রুহের মাখফেরাত কামনা করে দোয়া করা হয়। এর পর জেলা প্রশাসনের আয়োজনে শিল্পকলা একাডেমিতে আলোচনা সভার আয়োজন করা হয়। শেষে শহীদ স্মৃতি পৌর উদ্যানে কাঙ্গালী ভোজ অনুষ্ঠিত হয়।

এদিকে জাতীয় শোাক দিবস উপলক্ষে টাঙ্গাইল প্রতিটি উপজেলায় বিভিন্ন ওয়াডে স্থানীয় আওয়ামীলীগ ও বিভিন্ন বিভিন্ন ব্যাক্তি উদ্যোগে দুস্থদের মাঝে রান্না করে খাবার বিতরন করা হয়। এ সব এলাকায় বঙ্গবন্ধু ৭ই মার্চের ভাষনও দেশাত্ববোধক গান বাজানো হয়

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840